ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মঠবাড়িয়ায় নারী প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১২, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরপ্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় অভিনব প্রতারণার মাধ্যমে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে ৯ নারীর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) রাতে মোসাঃ মাজেদা বেগম (৫৫) নামে এক নারী ৫ জন নামীয় ও অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন। মাজেদা বেগম পৌর শহরের সবুজ নগর গ্রামের ফুলমিয়া চৌধুরীর স্ত্রী।

আসামীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ডরমন্ডল এলাকার জনব আলীর স্ত্রী পারভীন বেগম (৩৫), আলী আজমের স্ত্রী শেফালী বেগন (২৫), আঃ আজিজের স্ত্রী আমেনা বেগম ওরফে আমিরুন (২৭), সোহরাব আলীর স্ত্রী শিউলী বেগম (৩৫), নাটোর জেলার নলডাঙ্গা থানার ভূষণগাছা গ্রামের মৃত দুলাল সরদারের স্ত্রী রাশিদা বেগম (৩৮)।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ১১ আগস্ট শুক্রবার সকালে মঠবাড়িয়া পৌরসভার ৭ ও ৮ নং ওয়ার্ডের বাসিন্দারের স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের লক্ষ্যে সরকারী কলেজে উপজেলা নির্বাচন ও পৌরসভার পক্ষ থেকে বেশ কয়েকটি টিম বসে। এসময় ওই নারী প্রতারক চক্রটি বিভিন্ন টিমে গিয়ে কৃতিম প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে বেশ কয়েকজন নারীর গলার স্বর্নের চেইন ও ব্যানিটি ব্যাগে থাকা টাকা নিয়ে যায়। সকাল সাড়ে ১১ টার দিকে একইভাবে মাজেদা বেগমের চেইন ছেড়া ও ব্যানিটি ব্যাগে হাত দিলে তিনি সতর্ক হয়ে যান। এসময় তিনি ওই নারীদের পরিচয় জানতে চেয়ে চ্যলেঞ্জ করলে সকলে দৌড় দিয়ে একটি গাড়িতে উঠে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে মাজেদা বেগম অপর দুই নারী নিয়ে তাদের পিছনে আর একটি গাড়ি নিয়ে ধাওয়া করে প্রায় ১ কিলোমিটার দুরে গিয়ে পোষাক পরিবর্তন অবস্থায় প্রতারক চক্রের ৫ নারীকে ধরে ফেলে। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৫ নারীকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।