ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে এমপি মুহিবের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৩, ২০২৩ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে পটুয়াখালী-৪ আসনের এমপি অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। শনিবার রাত আটটায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার,কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো: ফরিদ উদ্দিন বিপু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ নাসির, জেলা পরিষদের সদস্য ফিরোজ সিকদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস,নির্মল নন্দী, যুগ্ন সাধারন সম্পাদক ও কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মজুরুল আলম লিপন,প্যানেল মেয়র হুমায়ুন কবির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিন আহমেদ ও উপজেলা যুবলীগ নেতা জিয়াউর রহমান(ভিপি জিয়া)।

বক্তারা পটুয়াখালীর কলাপাড়া তথা দক্ষিণাঞ্চলে সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। এসময় তারা গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্য বলেন কলাপাড়া,কুয়াকাটা তথা দক্ষিণাঞ্চলে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গণমাধ্যমে তুলে ধরার মধ্যদিয়ে সরকারকে সহযোগিতা করার আহবান জানান।

মতবিনিময় শেষে কলাপাড়া মহিপুর, কুয়াকাটা ও রাঙ্গাবলী উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডের অবদান রাখার জন্য এমপি মহিব্বুর রহমান মহিব কে ক্রেস্ট প্রদান করা হয়।
অন্যদিকে পৌর শহরের উন্নয়নে অবদান রাখার জন্য পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারকে ক্রেস্ট প্রদান করা হয়। কলাপাড়া রাঙ্গাবালী উপজেলার অনাগ্রসর জনপদের নারী উন্নয়নে অবদান রাখার জন্য কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায় ও ফাতেমা আক্তার রেখাকে ক্রেস্ট প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।