ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে বদলি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৩, ২০২৩ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে একদিনে পৃথক আদেশে অন্য উপজেলায় বদলি করা হয়েছে। বদলিকৃত কর্মচারীরা হলেন, কারিগরি প্রশিক্ষক মোসা. ফৌজিয়া খানম, মোসা. তাছলিমা বেগম, নৈশ প্রহরী মো. ফারুক হোসেন।

রবিবার (১৩ আগস্ট) দুপুরে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক শাহপার পারভীন স্বাক্ষরিত পৃথক অফিস আদেশ এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, ওই তিন কর্মচারী ১৩ আগস্ট অব্যাহতি নিয়ে বদলিকৃত কর্মস্থল (ঝালকাঠি সদর উপজেলা) যোগদান করবেন। অন্যথায় ১৪ আগস্ট থেকে সরাসরি অব্যাহতি বলে গণ্য হবে। নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে নির্ধারিত তারিখের মধ্যে ওই তিন কর্মচারীকে অব্যাহতি প্রদানের জন্য অনুরোধ করা হল।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি উপজেলা সমাজসেবা কার্যালয়ের ওই তিন কর্মচারীর নানা অনিয়ম ও দুর্নীতির বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ করেন একাধিক সেবাগ্রহীতা। এসব অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে বদলি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।