ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বাংলাদেশ বুলেটিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদন
নভেম্বর ২৮, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বিভাগীয় শহর বরিশালে জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

২৮ নভেম্বর, মঙ্গলবার বিকেলে বরিশাল নগরীর ইউরো কনভেনশন হলে পত্রিকাটির বরিশাল ব্যুরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান মিরন, সমকালের বরিশাল প্রতিনিধি সুমন চৌধুরী, আজকের পত্রিকার বরিশাল ব্যুরো খান রফিক ও ঢাকা পোষ্টের নিজস্ব প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান।

গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ এর সঞ্চালনায় ও বাংলাদেশ বুলেটিনের বরিশাল প্রতিনিধি খান মাইনউদ্দিনের সহযোগিতায় এসময় বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরিফিন তুষান, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সহ-সভাপতি এমকে রানা, সাধারন সম্পাদক রিপন হাওলাদার, জাগো নিউজের বরিশাল প্রতিনিধি শাওন খান, বিজয় টিভির বরিশাল প্রতিনিধি আরিফ হোসেন, বাংলা টিভির বরিশাল প্রতিনিধি নাজমুল রিপন, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি ফিরোজ গাজী, সহ-সভাপতি প্রিন্স তালুকদার, সাধারন সম্পাদক এইচ আর হীরা, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক এমআর শুভ, প্রচার সম্পাদক মুরাদ হোসেন, কোষাধ্যক্ষ অপূর্ব বাড়ৈ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান, বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি মনিরুজ্জামান, সাংবাদিক লিটন বাইজিদ, শাহ পরান সুজন, পারভেজ শিকদার, শাকিল সহ অন্যান্যরা।

এসময় উপস্থিত সকলের বাংলাদেশ বুলেটিনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরে সকল অতিথিদের নিয়ে কেক কেটে বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।