ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাঁঠালিয়ায় জমিজমা নিয়া বিরোধের জেরে নিহত ১, আহত ৪

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৪, ২০২৩ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে কবির মোল্লা (৪৫) নামে একব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) বিকালে উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটার মোলাখালীতে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকালে আলতাফ ও চাঁনমিয়া সাথে কবির মোল্লার জমি জমার বিরোধ নিয়ে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সময় উভয় পক্ষ দেশীয় অস্ত্র দাও, রামদা নিয়ে এ্যলোপাথারী কোপাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই কবির মোল্লা নিহত হন।

সংঘর্ষে কবির মোল্লার ভাই গ্রাম পুলিশ বাবুল মোল্লা (৬০), স্ত্রী এমিলি বেগম (৫৫) আহত হন। অপর পক্ষের মোঃ আলতাফ ও তার ছেলে মিরাজ আহত হয়।

পুলিশ এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আলতাফ (৬২), তার পুত্র মোঃ মিরাজ হোসেন (৩৫), কবির মোল্লার মেঝ ভাই চাঁন মিয়া মোল্লা (৫০), তার ছেলে সাগর মোল্লা (২৫)।

গ্রাম পুলিশ বাবুল মোল্লাকে প্রথমে আমুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঠালিয়া থানা অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত কবিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।