ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে প্রাইভেটকার থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ বরিশাল পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের মেডিকেল মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে প্রায় ২০ কেজি গাঁজা সহ মো. আরিফ হোসেন (৪৩) নামে এক মাদক কারবারিকে আটক করে রাজাপুর থানা পুলিশ।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে তাকে আটক করা হয় এবং গাঁজা বহনে ব্যাবহারিত প্রাইভেটকারটি জব্দ করা হয়। আটককৃত আরিফ রাজাপুর উপজেলার সাংগড় এলাকার মোঃ হেমায়েত উদ্দীনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর রহমান।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ২০ কেজি গাঁজা সহ আরিফ নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। মাদক কারবারি আরিফের সাথে যুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।