ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

জাতীয় শোক দিবস উপলক্ষে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর কাউনিয়ায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার বাদ আছর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আউয়াল মোল্লা, ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতি জাকির হোসেন নয়া, ওয়ার্ড শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হাওলাদার, শ্রমিকলীগ নেতা খলিল সিকদারসহ ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামীলীগের অংগসংগঠনের নেতাকর্মীরা।

সভা শেষে ৭৫’ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কাউনিয়া বায়তুল মামুর জামে মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মো. আবুল বাশার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।