ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

যথাযোগ্য মর্যাদায় কুয়াকাটায় পালিত হয়েছে জাতীয় শোক দিবস

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সকাল নয়টায় কুয়াকাটা পৌরসভা, মহিপুর থানা, কুয়াকাটা পৌর আওয়ামী, মহিপুর থানা যুবলীগ, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ, কুয়াকাটা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল নয়টায় শোকদিবস উপলক্ষে কুয়াকাটা পৌরসভা এক আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিওনের পুলিশ সুপার মোহাম্মদ রাহাত গাওহারী প্রমুখ। এর আগে সকালে মহিপুর থানার ওসি মোঃ ফেরদৌস আলমের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সেখানে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা সহ অন্যান্যরা অংশগ্রহণ করে।

অন্যদিকে মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং গাছের চারা বিতরণ করে।

দিবসটি উপলক্ষে কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়, মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয়, কুয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুয়াকাটা খানাবাদ কলেজ, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ, আলহাজ্ব জালাল উদ্দীন ডিগ্রি কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠন র্্যালী, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আবৃত্তি, গাছের চারা বিতরণ সহ নানা আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।