ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ । মঙ্গলবার ১৫ আগস্ট সকাল নয়টায় দিবসটি উপলক্ষ্যে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাব রেজিস্ট্রার অফিস, সরকারি হিজলা কলেজ, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, পল্লী বিদ্যুৎ সমিতি সহ বিভিন্ন এনজিও।

এরপর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, সহকারী কমিশনার(ভূমি) মুসতাহসিন তাসমিম রহমান অনিদ্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা কৃষি অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সহ বিভিন্ন কর্মকর্তা, অফিসার ইনচার্জ, নৌপুলিশ অফিসার ইনচার্জ, কোস্টগার্ড সিসি, শিক্ষক, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা,

গণমাধ্যমকর্মী, বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ সহ শিক্ষার্থীবৃন্দ। আলোচনা সভার শেষে দিবসটি উপলক্ষ্যে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার মোঃ খালেদ সফিউল্লাহ জাবেদ। সবশেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের আয়োজনে সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।