ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মুলাদী প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় বরিশালের মুলাদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮,তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ৮ ঘটিকায় মুলাদী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মুলাদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সকাল ১০ ঘটিকায় মুলাদী উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন,মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু,মুলাদী উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ,উপজেলা ভাইস চেয়ারম্যান মাইনুল আসান সবুজ, উপজেলা সহকারি কমিশনার ভুমি,হাসনাত জাহান খান, মুলাদী থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান সহ উপজেলা প্রশাসনের কর্মচারী কর্মকর্তা বৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

বেলা ১১টায় মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠুর নেতৃত্বে এক বিশাল শোক মিছিল বের করা হয়।

এতে মুলাদী উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ,ছাত্রলীগ,জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ,সহ মুলাদী উপজেলা আওয়ামী লীগের অন্তর্গত সাতটি ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ মিছিলে অংশগ্রহণ করেন।

মিছিল শেষে দুপুর ১২ ঘটিকায় মুলাদী কলেজ হলরুমে এক শোক সভা ও দোয়া মাহফিলে আয়োজন করা হয় উক্ত শোক সভার সভাপতিত্ব করেন মুলাদী উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি জনাব দুলাল মাহমুদ মোল্লা,প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু,বক্তব্য রাখেন, এডভোকেট মিজানুর রহমান টিটু,কৃষি বিষয়ক সম্পাদক মুলাদী উপজেলা আওয়ামী লীগ,সহ দপ্তর সম্পাদক,জিয়াউল করিম মোল্লা,এস এম কামাল পাশা,সভাপতি কৃষক লীগ,সাবেক ছাত্রলীগ সভাপতি,আনোয়ার তালুকদার, অহিদ খান সভাপতি সেবক লীগ,তরিকুল ইসলাম হিরন সাধারণ সম্পাদক সেবক লীগ, জুবায়ের আহমেদ জুয়েল সভাপতি ছাত্রলীগ মুলাদী উপজেলা,জুয়েল হাওলাদার,সাধারণ সম্পাদক,পৌর ছাত্রলীগ,মেহেদী হাসান ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, ফারুক বয়াতি সভাপতি শেখ রাসেল শিশু কিশোর পরিষদ, সহ নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানের দোয়া শেষে সকলের মাঝে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।