ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে যুব ঋণ বিতরণ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৫, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষ্যে প্রশিক্ষিত যুব ও যুব মহিলাদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করেছে বরিশালের হিজলা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর।

১৫ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ সভাকক্ষে, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী, সহকারী কমিশনার(ভূমি) মুসতাহসিন তাসমিম রহমান অনিদ্র।

উপজেলা যুব উন্নয়ন অফিসার খান জুলহাস কবির জানান, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৫ জন প্রশিক্ষিত যুব ও যুব মহিলার মাঝে ৯ লক্ষ ২০ হাজার টাকার প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক ঋণের চেক বিতরণ করা হয়েছে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা কৃষি অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার, নৌপুলিশ অফিসার ইনচার্জ সহ ঋণ গ্রহণ করতে আসা যুব ও যুব মহিলাগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।