ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বিনা প্রতিদ্বন্দ্বিতায় আককাস সিকদার ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৪, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি প্রেসক্লাব নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর ও বাসস প্রতিনিধি এডভোকেট মো. আককাস সিকদার।

এর আগে তিনি ২০১৪-২০১৫, ২০১৬-২০১৭ এবং ২০২০-২০২১ মেয়াদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনবার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

প্রেসক্লাব নির্বাহী পরিষদের ১৩ পদের মধ্যে সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং নির্বাহী সদস্য ৪ টি পদসহ ৭ পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ভোট গ্রহণ প্রয়োজন হবে না।

প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সাধারন সম্পাদক পদে আককাস সিকদার, ক্রিড়া সম্পাদক পদে ডিবিসি নিউজের অলোক সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আরটিভির জহিরুল ইসলাম জলিল, নির্বাহী সদস্য চারটি পদে চিত্তরঞ্জন দত্ত, দিলীপ মন্ডল, রতন আচার্য্য ও মো. রাজু খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।মঙ্গলবার (১২ ডিসেম্বর) নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু উল্লেখিতদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

সভাপতি, সহ-সভাপতি (২টি), সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে। সভাপতি পদে – কাজী খলিলুর রহমান ও দুলাল সাহা,সহ-সভাপতি পদে- আল-আমিন তালুকদার, মানিক রায় ও মাসউদুল আলম, সহ-সাধারণ সম্পাদক পদে- আ.স.ম মাহমুদুর রহমান পারভেজ ও কে এম সবুজ, কোষাধ্যক্ষ পদে – তরুন সরকার ও শফিউল ইসলাম সৈকত, দপ্তর সম্পাদক পদে- বরকত মৃধা ও মঈনুল হক লিপু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত ১ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করেণ নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন আনু। তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। একই দিন ভোট গ্রহণের পর দ্বি-বার্ষিক সাধারণ সভা ও মধ্যহ্ন ভোজ অনুষ্ঠিত হবে। মধ্যহ্ন ভোজ ও সাধারণ সভা শেষে বিকালে ভোট গণনা ও নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।