ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে আওয়ামী লীগের বিজয় দিবসের র‌্যালী

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৯, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বিজয় র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর সদর রোডে এ র‌্যালী অনুষ্ঠিত হয়। সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সাইদুর রহমান রিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক হাসান মাহামুদ বাবু, এ্যাডভোকেট রাজিব, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্নু, সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ অন্যান্য নেতা-কর্মীরা।

এসময় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, একটি পক্ষ আগামী নির্বাচনকে বানচাল করতে চায়। এরা স্বাধীনতা বিরোধী। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বরিশাল-৫ আসনে আওয়ামীলীগের সবাইকে সাদিক আব্দুল্লাহর সাথে থাকতে হবে। সবাই মিলে ঐক্য গড়ে তুলে তাকে ৭ জানুয়ারী নির্বাচনে বিজয়ী করতে হবে।

পরে একটি বিজয় র‌্যালী সোহেল চত্বর থেকে বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।