ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নৌকার অফিস উদ্বোধনকালে ছুরিকাঘাতে শাহ পরান আহত

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৯, ২০২৩ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : নৌকার অফিস উদ্ভোধনকালে ছুরিকাঘাতে এক কিশোর আহত হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় কুমিল্লার দেবীদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড গোপালনগর জাহাঙ্গীর মার্কেটে।

ছুরিকাঘাতে আহত শাহ পরান(১৬) গোপালনগর গ্রামের ফারুক হোসেনের পুত্র। রাত সাড়ে ৮টায় আহতবস্তায় শাহপরানকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়।

আহত শাহ পরানের চাচা মো. জাকির হোসেন জানান, নৌকা প্রতীকের ওয়ার্ড নির্বাচনী অফিস উদ্ভোধন শেষে দোয়া ও তাবারুক বিতরনের সময় প্রতিবেশী ইমন ভূইয়ার পুত্র রিমন ভূইয়া(১২) হঠাৎ শাহ পরানকে ছুরিকাঘাতে আহত করে।

তিনি আরো জানান, রিমন ভূইয়া সন্ধ্যার আগে নৌকার পোষ্টার ছেরার কারনে শাহপরানের সাথে ঝগড়া হয়। তাবারুক বিতরনের সময় হঠাৎ সে এ হামলা করে। শাহ পরানের বাবা স্বতন্ত্র প্রার্থী আবুল কালামের ঈগল প্রতীকের সমর্থক।

এব্যপারে রসুলপুর ইউপি চেয়ারম্যান ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক মো. শাহজাহান সরকার বলেন, ঘটনাস্থলে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস উদ্ভোধন শেষে তাবারুক বিতরণকালে তাবারুক নিয়ে বাচ্চারা ঝগড়া করেছে এবং এক পর্যায়ে এক বাচ্চা আরেক বাচ্চাকে ছুরি দিয়ে আঘাত করেছে বলে শুনেছি। ওখানে স্বতন্ত্র প্রার্থীর লোকজন যাবে কেন? নিজেদের মারামারির ঘটনা স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করা মানেই ষড়যন্ত্র।

এ বিষয়ে মঙ্গলবার রাত ৯টায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত শাহ পরানের বক্তব্যে জানা যায় পোষ্টার ছেড়া নিয়ে শাহপরানের সাথে রিমন ভূইয়ার মারামারি হয়েছে। তার চাচা জাকির হোসেন জানায় তাবারুক বিতরনের সময় শাহজাহান চেয়ারম্যানের ভাগিনা রিমন ভূইয়া শাহপরানকে ছুরিকাঘাত করে। বিষয়টি তদন্ত করা হচ্ছে, তদন্তের আগে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।