ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২০, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

পি‌রোজপুর প্রতিনি‌ধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ভোট কেন্দ্র গুলোতে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আজ বুধবার শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো পারভেজ হাসান এ প্রশিক্ষণের উদ্বোধন করেন।

পিরোজপুর জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন, পুলিশ কমিশনার জিহাদুল কবির, পিরোজপুর পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা রিটানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম ও মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম প্রমূখ।

উপজেলা রিটানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম জানান, দ্বাদশ জাতীয় সংসদ র্নিবাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ৮৪ ভোট কেন্দ্র গুলোর দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার মোট এক হাজার কর্মকর্তাদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ দেয়া হচ্ছে। তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ র্নিবাচন অংশগ্রহণ মূলক, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।