ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে যুবককে তুলে নিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৬, ২০২৪ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনার জের ধরে শাফায়েত হোসেন জিসান নামে ২২ বছরের এক যুবককে তুলে নিয়ে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই যুবকের বাবা জাহিদ হাসান বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তাররা হলেন কাউনিয়া থানাধীন এলাকার বাসিন্দা মেহেরাব, সোয়েব ও মামুন। তাদের গ্রেপ্তারের সময় একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

এর আগে সোমবার দিবাগত রাতে কাউনিয়া থানাধীন রোকেয়া আজিম সড়কে শাফায়েত হোসেন জিসানকে হত্যার চেষ্টায় মারধর ও ছুরিকাঘাত করা হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ভুক্তভোগী যুবককে নগরের কাউনিয়া হাউজিং এলাকা থেকে অটোরিকশা যোগে অপহরণ করে নিয়ে যাওয়া হয়।

গ্রেপ্তারদের বরাতে পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানিয়েছে, গত ৭ জানুয়ারি ভোটের দিন ভুক্তভোগী জিসান ও গ্রেপ্তারকৃতরা নৌকা প্রতীকের হয়ে কাজ করেছেন। ওই দিন খাবার নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। সেই দ্বন্দ্বের জেরে জিসানকে তুলে নিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে বলে গ্রেপ্তাররা জানিয়েছেন।

এদিকে হত্যার উদ্দেশে অপহরণের অভিযোগে ভুক্তভোগীর বাবা জাহিদ হাসানের দায়েরকৃত মামলায় গ্রেপ্তার তিনজনসহ মোট ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।