ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে শীত বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৭, ২০২৪ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে বুধবার দুপুরে (১৭ জানুয়ারি) কাউখালী উপজেলার নিজস্ব ভবন থেকে অসচ্ছল অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সদস্যদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি কাউখালী শাখার সভাপতি অবসরপ্রাপ্ত ওসি মনোয়ার হোসেনের সভাপতিতে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা শাখার সভাপতি প্রফেসর আব্দুল জলিল আকন।

এ সময় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিত কাউখালী শাখার সিনিয়র সহ-সভাপতি সাবেক ওসি মোবাশ্বের আলী, সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্ত নাথ, উপদেষ্টা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সেলিম মুজাহিদ প্রমুখ।

সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন বলেন, শীতবস্ত্র বিতরণের কাজ অব্যাহত থাকবে এবং আমরা অসহায় শীতার্ত মানুষের পাশে সহযোগিতা হাত বাড়িয়ে দিবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।