ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে দুই কেজি গাঁজাসহ মোঃ ইলিয়াস ওরফে সোহেল হাওলাদার (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারী) বিকেলে পৌরসভার পারকিফাইত নগর ৭নং ওয়ার্ডের গাবখান টোল প্লাজা সংলগ্ন এলাকায় ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত সোহেল হাওলাদার পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বাদুরতলী এলাকার মৃত আঃ বারেক হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলিয়ে গাঁজাসহসহ এক যুবককে আটক করা হয়েছে। আটককৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সোমবার তাকে আদালতে প্রেরণ করা হবে। মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।