ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে চিকিৎসকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২২, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে সোমবার (২২ জানুয়ারি) দুপুরে সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক সহ অন্যান্য সেবা দানকারীদের উপর নারকীয় হামলা, সরকারি গাড়িতে অগ্নিসংযোগ, অ্যাম্বুলেন্স, জরুরী বিভাগ সহ অন্যান্য সরকারি স্থাপনা ভাঙচুর ও বিনষ্টকরণের প্রতিবাদে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মুখে ঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সুব্রত কর্মকার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার তৌফিক হাসান সৌরভ, ডাক্তার মোহাম্মদ ইশতিয়াক আহমেদ, ডাক্তার মোহাম্মদ নজরুল ইসলাম, ডাক্তার মাহবুব হোসাইন, ডাক্তার সাগরিকা রায়, ডাক্তার আসমা খানম, নার্সিং ইনচার্জ বাসন্তী রানী।

অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব পালন করেন, মেডিকেল টেকনোলজিস্ট এবিএম আনিসুল হক। অনুষ্ঠানের বক্তারা অবিলম্বে দোষী ব্যক্তিদের আইনের আশ্রয় এনে শাস্তির দাবি জানান। এবং প্রতিটি হাসপাতালে নিরাপত্তা জোরদার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।