ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে জমকালো আয়োজনে এশিয়ান টিভির বর্ষপূর্তি পালিত

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২২, ২০২৪ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি: বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঝালকাঠির রাজাপুরে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি পালিত হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্র কনভেনশন সেন্টারের সামনে থেকে এশিয়ান টেলিভিশনের রাজাপুর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশ’র উদ্যোগে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রদান প্রদান সড়ক ঘুরে মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্র কনভেনশন সেন্টারে এসে আলোচনা সভা , কেক কাটা, এশিয়ান টেলিভিশনের মগ বিতরণ ও সাংস্কিতিক অনুষ্ঠানে মিলিত হয়। শোভাযাত্রা শেষে আয়োজিত আলোচনা সভায় এশিয়ান টেলিভিশনের রাজাপুর প্রতিনিধি এম খায়রুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা। অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঃ আতাউর রহমান, ঝালকাঠি টেলিভিশর সাংবাদিক ফোরম এর সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, রাজাপুর প্রেসক্লাবের সাবকে সভাপতি আব্দুল বারেক ফরাজী, সভাপতি এনামুল হোসেন খান সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বাংলা টিভির ঝালকাঠি প্রতিনধি আবু সায়েম আকনের সঞ্চালনায় বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটা শেষে অতিথিদের হাতে এশিয়ান টেলিভিশনের লোগো সম্মলিত মগ তুলে দেন এম খায়রুল ইসলাম পলাশ। পরে বিটিভির তালিকাভুক্ত শিল্পী বাউল সালমা সহ একাধিক শিল্পীদের অংশগ্রহনে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, ১১ বছর ধরে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি পালনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা এশিয়ান টেলিভিশন দর্শকের কথা চিন্তা করে বৈচিত্রময় অনুষ্ঠান ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। বাংলাদেশের সার্বিক উন্নয়নের অংশীদার এশিয়ান টেলিভিশন। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।