ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

স্বরূপকাঠিতে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৮, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরূপকাঠিতে ভোক্তা সংরক্ষণ আইনে রমজান বেকারীসহ ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিরুজ্জামান ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক দেবাশিষ রায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন।

শনিবার বিকেলে নির্র্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলার সোহাগদল ইউনিয়নের হাজিরপুল এলাকায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরীর দায়ে রমজান বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এদিকে রোববার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক দেবাশিষ রায় উপজেলার জগন্নাথকাঠি বন্দরে আভিযান চালিয়ে মেয়াদোর্ত্তীন ঔষধ বিক্রির দায়ে আমেনা ফার্মেসীকে ৫ হাজার টাকা, মায়ের দোয়া ফার্মেসীকে ৩ হাজার টাকা মুল্য তালিকা প্রদর্শন না করায় মাহমুদকাঠির ফিরোজ পোল্ট্রির দোকানকে ১ হাজার ও অপরিস্কার ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরীর দায়ে থানা রোড়ের তানবির রোস্তরাকে ২ হাজার টাকা জরিমানা করেন।

অভিযানে সেনিটারী ইন্সপেক্টর ও দায়িত্বপ্রাপ্ত নিরাপদ খাদ্য পরিদর্শক গাজী মো. হারুন অর রশিদ ও নেছারাবাদ থানা পুলিশ সহায়তা করেন। ইউএনও মনিরুজ্জামান বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।