ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ভাতিজাকে ফাঁসাতে ৯৯৯-এ ফোন, ১০ রাউন্ড গুলিসহ চাচা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৮, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: বরিশালে গুলিসহ ভাতিজাকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁদে পড়েছেন চাচা সিদ্দিক। পুলিশের বিচক্ষণতায় রক্ষা পেয়েছে ভাতিজা। ঘটনায় নায়ক নগরীর এয়ারপোর্ট থানাধীন দক্ষিণ বাঘিয়া এলাকার বাসিন্দা মৃত সোবাহান হাওলাদারের পুত্র সাবেক সেনা ও আনসার সদস্য সিদ্দিকুর রহমান (৫৫) কে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে দক্ষিণ বাঘিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১০ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রােপলিটন এয়ারপোর্ট থানার ইন্সপেক্টর (তদন্ত) লোকমান হোসেন জানান, দক্ষিণ বাঘিয়া এলাকার বাসিন্দা মৃত জাহাঙ্গীর আলমের পুত্র জহিরুল ইসলাম হিমুর সাথে জমিজমা বিরোধের জের ধরে চাচা সিদ্দিকুর রহমান হিমুর মালিকানাধীন ভাড়াটিয়া আল-আমিনের দোকানের ফ্রিজের উপর গুলি রেখে ভাতিজা হিমুকে ফাঁসাতে ৯৯৯-এ ফোন দেন সিদ্দিক।

রাত ৯ টা ৪০ মিনিটে ফোন পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে কয়েক ঘন্টা তল্লাশী শেষে রাত আড়াইটার দিকে আল-আমিন ভ্যারাইটিজ স্টোর এর ফ্রিজের উপর থেকে ১০ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়। তবে গুলির বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর মূল হোতা সাবেক সেনা ও আনসার সদস্য সিদ্দিককে আটক করা হয়। আটককৃত সিদ্দিক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ধারণা করা হচ্ছে সিদ্দিক আনসার বাহিনীতে থাকাকালীন সময়ে এই গুলিগুলো তিনি জমিয়েছিলেন।

স্থানীয়রা জানান, আটককৃত সিদ্দিকের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল হিমুর। যার জের ধরে ভাতিজা হিমুকে ফাঁসাতে গুলি রেখে চাচা সিদ্দিক নিজেই ৯৯৯-এ ফোন দেন। তবে পুলিশের বিচক্ষণতায় গুলির রহস্য উদঘাটিত হয় এবং চাচা সিদ্দিক নিজেই ফেঁসে যান।

তারা জানান, আটককৃত সিদ্দিক ৯৬ সালে বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসরে আসেন। পরে তিনি বাংলাদেশ আনসার ভিডিপিতে কমান্ডার হিসেবে যোগ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।