ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে বিএনপি-যুবদলের মানববন্ধন, নেতাকর্মীদের মুক্তির দাবি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৭, ২০২৩ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বিএনপির গ্রেপ্তার কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

এছাড়া একই দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা যুবদল।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে বরিশাল নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে পৃথক কর্মসূচি পালন করেন তারা।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে মানববন্ধন জেলা ও বিভিন্ন উপজেলা বিএনপির নেতারা অংশ নেন। মানববন্ধন শেষে নেতারা বিএনপির বন্দি নেতাকর্মীদের মুক্তির দাবি সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এছাড়া একই সময়ে যুবদলের বরিশাল বিভাগীয় সহ-সভাপতি অ্যাডভোকেট এইচ এম তসলিম উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে জেলা যুবদল।

বিক্ষোভ সমাবেশ শেষে নগরীতে মিছির বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তির দাবি করেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।