ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বাবুগঞ্জে যৌথ অভিযানে ৩৫ মণ জাটকা জব্দ

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশালের বিভিন্ন স্থানে যৌথভাবে অভিযান চালিয়ে ৩৫ মণ জাটকা জব্দ করা হয়েছে। বাবুগঞ্জ উপজেলার আড়িয়াল খাঁ নদ ও কমিশনার চর, কামারচর এলাকায় এ অভিযান পরিচালনা করে মৎস্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বাবুগঞ্জ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জব্দকৃত জাটকা মোবাইল কোর্টের মাধ্যমে ১৩টি এতিমখানা ও দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাকিলা রহমান।

তিনি আরও জানান, অভিযানে প্রায় সাত লাখ টাকা মূল্যের একটি পাই জাল জব্দ করে তা পুড়িয়ে ফেলা হয়েছে। এছাড়া একটি ট্রলার, লোহার অ্যাংকর ও ড্রাম নিলামে বিক্রি করে ৫৪ হাজার ৩০০ টাকা চালানের মাধ্যমে সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

এর আগে সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলেও উপজেলার সন্ধ্যা নদীর রাকুদিয়া ও গুচ্ছ গ্রাম কালীবাড়ি খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ টাকা মূল্যের ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছিল বলেও জানিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।