ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মুলাদী প্রতিনিধি: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল জেলা, মহানগরের উদ্যোগে মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল টুঙ্গিপাড়ায় ফুলেল শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা, সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বরিশাল জেলা যুগ্ন আহ্বায়ক শাহিন, মহানগর সদস্য সচিব এহসান রাব্বি, এবং বরিশাল জেলা, মহানগর, উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে মুক্তিযোদ্ধাদের পতাকা হাতে প্রবেশ করে শ্রদ্ধা নিবেদন ও নতুন প্রজন্মের শপথ পাঠ, উম্মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ শেষে সমাধি জাদুঘর পরিদর্শন করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।