ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

উজিরপুরে ব্যাগভর্তি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

উজিরপুর প্রতিনিধি : ব্যাগভর্তি গাঁজা নিয়ে মোটরসাইকেলে চেপে যাওয়ার সময় বরিশালের উজিরপুরে স্বামী-স্ত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর উপজেলা সদরের ইচলাদী টোল প্লাজা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মানিক মোল্লা (৪০) বরিশাল নগরের পলাশপুর এলাকার আব্দুর রশিদ মোল্লার ছেলে এবং আলেয়া বেগম (৩২) আটক মানিক মোল্লার তৃতীয় স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশালের উপ-পরিদর্শক (এসআই) ইশতিয়াক হোসেন জানান, গোপন সংবাদে ইছলাদী টোল প্লাজায় অভিযান চলছিলো। তখন একটি আটক দম্পতি মোটরসাইকেলে চেপে দুটি বিশালাকৃতির ব্যাগ নিয়ে টোলপ্লাজা অতিক্রম করছিল। তাদের দেখে সন্দেহ হলে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। পরে তাদের ব্যাগ তল্লাশী করে ৬ কেজি গাঁজা পাওয়া যায়।

তিনি জানান, আটককৃত মানিক মোল্লার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশালের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, দীর্ঘদিন যাবত মানিক মোল্লা বিভিন্ন জায়গা থেকে মাদক কিনে তা বহন করে বরিশালের বিভিন্ন স্থানে সরবরাহ করছিলো। তাই আমরা তাকে নজরে রেখেছিলাম। সোমবার টোল প্লাজায় অভিযান চালিয়ে গাঁজাসহ স্বস্ত্রীক তাকে আটক করা হয়েছে।

এই ঘটনায় এসআই ইশতিয়াক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।