ঢাকাশুক্রবার , ১৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রুপাতলীতে প্রেমিকাকে ভিডিও কলে রেখে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৮, ২০২৩ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরে প্রেমিকাকে ভিডিও কলে রেখে শ্রীরুপ সিকদার (৩৪) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

আত্মহননকারী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করা শ্রীরুপ সিকদার বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠির চর বাগদিয়া গ্রামের গকুল সিকদারের ছেলে।

সে বরিশালের একটি বেসরকারি ওষুধ কোম্পানিতে চাকুরি করতো এবং বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের রুপাতলীর লিলি পেট্রোলপাম্প সংলগ্ন ‘নুর জাহান মঞ্জিল’ নামের একটি ভবনের ৫ তলা ফ্লাটে ভাড়া থাকতো।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিবাগত রাত পৌনে ৯ টার দিকে বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসা থেকে শ্রীরুপের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী।

তিনি আত্মহননকারীর স্বজনদের বরাত জানান, প্রেমিকাকে ভিডিও কলে রেখে আত্মহননের প্রস্তুতি নেয় শ্রীরুপ সিকদার। বিষয়টি বুঝতে পেরে প্রেমিকা শ্রীরুপের এক ভাবিকে ফোন দেয়। সে অপসোনিন কোম্পানিতে শ্রীরুপের সাথে কর্মরত অপর এক সহকর্মীকে ফোন দিয়ে বিষয়টি জানায়। ওই সহকর্মী এসে শ্রীরুপের বাসার দরজা ভেতর থেকে আটকানো দেখে পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশের সদস্যরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করে।

মরদেহ উদ্ধারকারী কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই মোঃ মাইনুল ইসলাম জানান, ৯৯৯ এর ফোনে একজন আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বাসার ভেতর থেকে দরজা আটকানো থাকায় সেটি ভেঙ্গে ভেতরে প্রবেশ করি। তখন ফ্যানের সাথে ওই যুবকের মরদেহ ঝুলন্ত অবস্থায় আমরা দেখতে পাই।

বিষয়টি প্রেমঘটিত জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।