ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে বিশেষ অভিযানে ১০জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে বিশেষ অভিযানে ১০জন গ্রেফতার। কাউখালী থানা পুলিশের একটি বিশেষ টিম মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ১০জন ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার করে।

গ্রেফতার কৃতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের ছোট বিড়ালজুড়ী গ্রামের তৈয়ব আলী সদরদারের ছেলে সাইফুল ইসলাম, জিবগা সাতুরিয়া গ্রামের জীবন মুন্সীর ছেলে ছিদ্দিক মুন্সী, বাবুল মুন্সী ও পলাশ মুন্সী, সুবিদপুর গ্রামের সাদের আলী হাওলাদের ছেলে হায়দার আলী, মিজানুর রহমান ও আবু হানিফ হাওলাদার, ছোট বিড়ালজুড়ি গ্রামের তোফাজ্জেল সিকদারের ছেলে রাসেল সিকদার ও সোহাগ সিকদার, আসপদ্দি গ্রামের মালেক ফকিরের ছেলে হাসানুর রহমান।

কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর জানান, পুলিশের একটি বিশেষ টিম উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ১০জন ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার করে আজ বুধবার সকালে পিরোজপুর কোর্ট প্রেরণ করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন এসআই মশিউর রহমান, এসআই কামরুল ইসলাম, এসআই জয়ন্ত কুমার নেতৃত্বে পুলিশের টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।