ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে কৃষি ব্যবসা স্কুলের মাঠ দিবস অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে বুধবার দুপুরে উপজেলার আমরাজুড়ী ইউনিয়নের উত্তর গোপালপুরে ২০২৩-২৪ অর্থবছরের স্মলহোল্ডার এগ্রিকালচারাল কম্পিটিটিভনেস প্রজেক্ট (এসএসিপি) এর আওতায় ২৫জন চাষী নিয়ে ১৩টি সেশনে উচ্চমূল্য ফসল উৎপাদন করার লক্ষ্য কৃষি ব্যবসা স্কুলের মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সোমা রানী দাস।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা স্বপন কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা প্রদিপ কুমার হালদার, উপ-সহকারী কৃষি কর্তকর্তা গৌতম বরণ মজুমদার, পবিত্র কুমার রায়, কৃষক স্বপন মজুমদার, বিউটি মন্ডল প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার সোমা রানী দাস বলেন, উৎপাদিত পন্য অধিক মূল্যে বিক্রয় করে কৃষকরা যাতে লাভবান হয় তার জন্য আমরা কৃষকদের পরামর্শ ও সহযোগীতা করে থাকি। প্রত্যেকটি ব্লকে উপ-সহকারী কৃষি কর্তকর্তা সার্বক্ষনিক কৃষকদের পরামর্শ সহ বিভিন্ন প্রকার সহযোগীতা করে থাকেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।