ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মির্জাগঞ্জে অগ্নিকান্ডে স্ব-মিলসহ ভস্মীভূত তিন বসতঘর

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৫, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে এক অগ্নিকাণ্ডে একটি স্ব-মিলসহ তিনটি বসতঘর ভস্মীভূত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার মহিষকাটা বাজারের স্ব-মিলের মালিক মাসুদ খানের বসতঘরের রান্নাঘর থেকে শ্রমিকরা আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার করে। এসময় আসপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং পরে মির্জাগঞ্জ ও পার্শ্ববর্তী উপজেলা বেতাগী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় একটি স্ব-মিলের আংশিক এবং তিনটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়। এতে সাড়ে চার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ সাইয়েমা হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ ইলিয়াস মিয়া। পরে ক্ষগ্রস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

মির্জাগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. সাইফুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মির্জাগঞ্জ ও বেতাগী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট মিলে প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। রান্নাঘর থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।