ঢাকাশুক্রবার , ১৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আ.লীগ নেতার হাতে নারী এমপিকে লাঞ্ছিত!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৮, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিএনপি-জামায়াত সরকারের সময় দেশব্যাপী বোমা হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় জামালপুরের ইসলামপুর উপজেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরাকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত আনোয়ার হোসেন উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

সংসদ সদস্য হোসনে আরা বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে গত ৮ দিন ধরেই ইসলামপুর উপজেলায় নানান কর্মসূচি পালন করছি। এরই ধারাবাহিকতায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সিরিজ বোমা হামলা দিবসের আলোচনা সভায় যাই। সেখানে উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠানের বিভিন্ন ক্রটির কথা তুলে ধরলে ওই কমিটির শ্রমবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন উত্তেজিত হয়ে আমাকে লাঞ্ছিত করেন।

ঘটনাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জানানো হয়েছে বলেও জানান সংরক্ষিত মহিলা আসনের এ সংসদ সদস্য।

সভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, এটা আগস্ট মাস, বাঙালির শোকের মাস। সকল কর্মসূচি দলীয় ফেসবুক গ্রুপ ও বিভিন্ন প্রচারমাধ্যমে প্রচার করা হয়েছে। মহিলা সংসদ সদস্য যে অভিযোগ করেছেন এখানে, শ্রমবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনের কোনো খারাপ ভূমিকা ছিল না।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের শেখ বলেন, আমি ঘটনাটি শুনেছি। একজন সংসদ সদস্যের গায়ে হাত তোলার ঘটনা ঘটেছে। একজন নেতার এমন কাজ মোটেও ঠিক হয়নি। আমি এর তীব্র নিন্দা জানাই।

অভিযুক্ত আনোয়ার হোসেন বলেন, মহিলা সংসদ সদস্যের সঙ্গে আমি কোনো খারাপ আচরণ করিনি, বরং তিনিই আমার সঙ্গে খারাপ আচরণ করেছেন।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, এমপি হোসনে আরা যে অভিযোগ করেছেন তা মিথ্যা। কারণ, আমি নিজে সভায় উপস্থিত ছিলাম। তাকে আমার পাশের চেয়ারে বসিয়ে সভার কার্যক্রম শেষ করেছি। উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সংসদ সদস্যের সঙ্গে কোনো খারাপ আচরণ করেছে বলে আমি দেখিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।