ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় কৃষকদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৭, ২০২৪ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: ঝুঁকি সহনশীল ফসল উৎপাদন বিষয়ক পটুয়াখালীর কলাপাড়ায় কৃষকদের এক দিনের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২০ জন প্রান্তিক কৃষক অশংগ্রহন করেন।

এনসিয়র প্রোটেকশন এন্ড জাস্টিস থ্রু ইনটিগ্রেটেড এ্যাপ্যোচ (ইপজিয়া) প্রকল্পের উদ্যোগে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর আয়োজন করে। এসময় কৃষকদের ঝুঁকি সহনশীল ফসল উৎপাদনে দিক নির্দেশনা মূলক পরামর্শ তুলে ধরেন উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা মো.অলিউল্লাহ। এছাড়া এলাকায় লবন সহিষ্ণু ফসল উৎপাদন বৃদ্ধি নিয়ে আলোচনা করা হয়।

এ সময় ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র ইপজিয়া প্রোজেক্ট প্রোগ্রাম অফিসার সীমা ভেরোনিকা রোজারিও সহ স্থানীয় সেচ্ছাসেবী কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।