ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউনিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৭, ২০২৪ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার।

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত সেবা প্রত্যাশী ও ভুক্তভোগী জনসাধারন বিভিন্ন বিষয়ে প্রধান অতিথি’র নিকট তাদের মতামত ও সমস্যার কথা তুলে ধরেন। এ সময় প্রধান অতিথি অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের উত্থাপিত সমস্যা শুনে তার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথি এ সময় মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানাে, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মােবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশাের অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ ফারুক হোসেন, সহকারী পুলিশ কমিশনার (কাউ‌নিয়া থানা) ‌মোঃ স‌রওয়ার হো‌সেন, অফিসার ইনচার্জ কাউ‌নিয়া থানা মোঃ আসাদুজ্জামান, কাউনিয়া থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান মধু মিয়া, চরবাড়ীয়া ইউ‌নিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপ‌তি, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ ও বিভিন্ন সেবা প্রত্যাশীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।