ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মাধবখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৮, ২০২৪ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জের ১নং মাধবখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান দিনব্যাপী বৃহস্পতিবার (সাত মার্চ) অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র -ছাত্রীবৃন্দের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে বিদ্যালয়ের অর্ধশত ছাত্র-ছাত্রীরা প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মাধবখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি কমিটির সভাপতি মো: সোহেল রানা। প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব মো: রিয়াজুল হক।

বিশেষ অতিথি ছিলেন,প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব আবুল কালাম আজাদ,মির্জাগঞ্জ উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মো: জহিরুল ইসলাম জুয়েল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: নিজাম উদ্দিন,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন হাওলাদার, মাধবখালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মো: মিজানুর রহমান লাভলু,উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজ রহমান, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো: জাহাঙ্গীর আলম, মাধবখালী ইউনিয়ন কল্যাণ সমিতি( ঢাকা) এর সভাপতি কাজী মশিউর রহমান বাবলু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক চৌধুরী, মাধবখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান পলাশ ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তুহিন, মাধবখালী ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি মোঃ কামাল হোসেন জুয়েলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।