ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

গুজব না ছড়িয়ে জনগণের কাছে গিয়ে নির্বাচন করুন : এসএম জাকির

নিজস্ব প্রতিবেদন
মার্চ ১১, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মানুষের জন্য কাজ করার জন্যই নির্বাচনে এসেছি। সকলকে সাথে নিয়ে আমি সদর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। যারা বিগত দিনে মানুষের পাশে না থেকেও ভোটের আশা করেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, গুজব না ছড়িয়ে আপনারা জনগনের কাছে এসে নির্বাচন করুন, জনগণের কাছে যান ভোট প্রার্থনা করেন, জনগণ চাইলে আপনারা নির্বাচিত হবেন।

রবিবার বরিশাল সদর উপজেলার চরমোনা ইউনিয়নের রাজারচর খেয়া ঘাট এলাকায় গণসংযোগকালে বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বিগত দিনের কর্মকাণ্ড কথা উল্লেখ করে বলেন, করোনা কালীন সময় যেভাবে জনগণের পাশে থেকে কাজ করেছেন সেভাবেই বাকি জীবন কাজ করে যাবেন। গণসংযোগ চলাকালীন সময় অফিসে ছিলেন, চরমোনাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাকিল গাড়ি সহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম জাকির হোসেন বরিশাল সদর আসনের সাংসদ কর্নেল অবসরপ্রাপ্ত জাহিদ ফারুক শামীম সাথে নিয়ে নিরলস ভাবে জনগণের পাশে থেকে কাজ করতে চান।

রাজারচর খেয়া ঘাটের বেহাল দশা দেখে তিনি বরিশাল-৫ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর নিকট এটি তুলে ধরে ভালো একটি ঘাট নির্মাণ করার প্রতিশ্রুতি দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।