ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের মাধ্যমে নদী বেষ্টিত নলচরের চেহারা বদলে দিতে চাই : এসএম জাকির

নিজস্ব প্রতিবেদন
মার্চ ২০, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সদর উপজেলার মধ্যে একটি অবহেলিত গ্রাম নলচর। উন্নয়নের মাধ্যমে এবার নদী বেষ্টিত সেই নলচরের চেহারা বদলে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

বুধবার (২০মার্চ) সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের নলচর গ্রামে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়কালে এ প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় এসএম জাকির হোসেন বলেন, দীর্ঘ বছরে যেখানে কোন সরকার এ গ্রামে বিদ্যুৎ দিতে পারেনি সেখানে বর্তমান আওয়ামী লীগ সরকার এখানে বিদ্যুৎ দিয়েছে। তবে অন্যান্য এলাকার চেয়ে এই এলাকাটি এখনও অবহেলিত, আমি যদি আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে উন্নয়নের মাধ্যমে এখানের চেহারা বদলে দিবো।

তিনি আরও বলেন, নদী বেষ্টিত নলচরের মানুষ সংগ্রাম করে জীবনযাপন করছেন। এখানের মানুষদের অনেক কষ্টে করে শহরের হাসপাতালে যেতে হয়। আমি প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম মহোদয় সহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে এখানে একটি নৌ এম্বুলেন্স দেয়ার চেষ্টা করবো।

এসএম জাকির বলেন, আমার কাছে কোন মানুষের ভেদাভেদ নাই, আমি সকলকে সাথে নিয়ে আধুনিক ও স্মার্ট সদর উপজেলা গড়তে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

পরে তিনি নলচর বাজারে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে কুশলবিনিময় করেন।

এসময় আওয়ামী লীগ নেতা আবু আল মাসুদ মামুন, বরিশাল মহানগর ১৬ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, চরমোনাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রব, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মনোয়ার হোসেন জুয়েল, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হোসেন হাওলাদার, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শাকিল রাঢ়ি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।