ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন ডিসি

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২২, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বোন জামাইয়ের দায়েরকৃত মামলায় দীর্ঘ ২৪ বছর কারাভোগ শেষে মুক্ত ওলিউল ইসলামকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশালের জেলা প্রশাসক। বরিশাল কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির সমাজসেবা অধিদফতর এবং জেলা প্রশাসনের আয়োজনে জামিনে মুক্তি পাওয়া কয়েদিদের নতুন জীবনের সূচনার জীবিকা নির্বাহের জন্য জেলা প্রশাসক শহিদুল ইসলামের উদ্যোগে এবং অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির পক্ষ থেকে সোমবার সকাল সাড়ে ১০ টায় কারাগারের মূল ফটকে ২৪ বছর সাজা প্রাপ্ত আসামি ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করা হয়। পাশাপাশি অন্যান্য কয়েদিদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়।

ওলিউল ইসলাম ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা। তার সংসারে স্ত্রী রুশিয়া বেগম ও তাদের ৩ ছেলে ১ মেয়ে রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুম্পা শিকদার, বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার রতœা রায়, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক এ.কে.এম. আখতারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী, নারীনেত্রী প্রফেসর শাহ সাজেদা, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, অবসোসালাইন লিমিটেড’র সমন্বয়কারী রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

কারাসূত্রে জানা গেছে, ২০০০ সালের মার্চ মাসে আপন বোন জামাইয়ের সাথে জমি জমা সংক্রান্ত মারামারির ঘটনায় ২ বছরের ভাগ্নি রোজিনার মৃত্যু হয়। পরে বোন জামাইয়ের দায়ের করা হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২৪ বছর যাবজ্জীবন কারা ভোগ শেষে গত ১ ফেব্রুয়ারি মুক্তি পান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।