ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস

নিজস্ব প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২৪ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালে মাদক মামলার বাদী পুলিশের উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে মামলায় অভিযুক্ত ব্যক্তিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) এ রায় দেন বরিশাল যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক সালমা আক্তার। বিষয়টি নিশ্চিত করেছেন বেঞ্চ সহকারী মো. সোহেল রানা।

খালাস পাওয়া আসামি হলেন- বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামের মৃত তালেব আলী খানের ছেলে সাইদুর রহমান নান্নু খান।

বেঞ্চ সহকারী জানান, ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম নারায়নপুর খান বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়ির উঠান থেকে ৬৭ পিস ইয়াবাসহ নান্নু খানকে আটক করে ১ অক্টোবর উজিরপুর মডেল থানায় মামলা করেন এসআই শেখ ফরিদ।

একই থানা পুলিশের এসআই কামাল ওই বছরের ৭ ডিসেম্বর নান্নুকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। কিন্তু বিচারক ৯ জনের সাক্ষ্য নিয়ে ঘটনার সঙ্গে সম্পৃক্ততা না পেয়ে খালাস দেন।

বেঞ্চ সহকারী সোহেল বলেন, রায়ে নান্নুকে খালাস দেওয়া হয়েছে। আর ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে মামলা করায় এসআই শেখ ফরিদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। ওই আদেশ বরিশাল জেলা পুলিশ সুপার, ডিআইজি ও আইজির কাছে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।