ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাউখালীতে বঙ্গবন্ধুরর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৯, ২০২৩ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলার ছোট বিড়ালজুরীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং খাবার বিতরণ অনুষ্ঠিত।

আজ শনিবার দুপুরে ছোট বিড়ালজুরী সেতারা বেগমী মোয়াজ্জেম ফাউন্ডেশন এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতি থেকে বক্তব্য রাখেন সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব খান মোঃ কবির হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউখালী উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম শাহ জাহান। এসময় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সেতারা বেগমী মোয়াজ্জেম ফাউন্ডেশন নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জনসাধারণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।