ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হিজলায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

নিজস্ব প্রতিবেদন
মে ৪, ২০২৪ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: খরিপ-১ মৌসুমে(২০২৪-২০২৫) প্রণোদনা কর্মসূচীর আওতায় আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বরিশালের হিজলা উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য পংকজ নাথ ।

হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার ৪ মে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেছেন উপজেলা কৃষি অফিসার আহসানুল হাবীব আল আজাদ জনি।

প্রণোদনার মাধ্যমে কৃষকদের উদ্বুদ্ধ করতে উপজেলার ছয়টি ইউনিয়নের ৬শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সরকার কর্তৃক প্রদত্ত বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত কৃষি অফিসার তানিয়া আক্তার, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো.শাহজাহান তালুকদার, বড়জালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. এনায়েত হোসেন হাওলাদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মো.নাসির উদ্দিন হাওলাদার, হরিনাথপূর ইউপি চেয়ারম্যান মো.তৌফিকুর রহমান সিকদার,

উপজেলা কৃষক লীগের সভাপতি মহিউদ্দিন মিন্টু, স্থানীয় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ সহ আগত কৃষক ও কৃষাণিগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।