ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় মসজিদের জমি দখলে বাঁধা দেয়ায় হামলা, আহত-২

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৯, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় মসজিদের জমি দখলে বাঁধা দেয়ায় হামলার ঘটনা ঘটেছে। এতে ২জন আহত হয়েছে। শুক্রবার শেষ বিকেলে উপজেলার চম্পাপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা আহত মো. ফারুক তালুকদার (৪২) ও তছলিম তালুকদার (৩৮) কে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানাগেছে, মসজিদের নামে ওয়াকফ জমি দখলে বাঁধা দেয়ায আশ্রাফ আলী, কুদ্দুস, মনির ও শহিদ খানসহ প্রায় ৩০-৪০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মসজিদ কমিটি ও মুসুল্লিদের প্রায় ৩-৪ জন লোক আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ফারুক ও তছলিম তালুকদারকে বরিশালে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানা অফিসার ইনচার্জ মো: আলী আহম্মেদ বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।