ঢাকাশনিবার , ১১ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় জাতীয় ‌‌পুষ্টি সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
মে ১১, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, খাবার খাবো পুষ্টি গুণে- এ প্রতিপাদ্য নিয়ে বরিশালের হিজলা উপজেলায় উদ্বোধন হলো জাতীয় ‌‌পুষ্টি সপ্তাহ ২০২৪ ।

জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে এবং হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে শনিবার ১১মে সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা‌ঃ মোঃ মাজেদুল হক কাওছার এর সভাপতিত্বে জাতীয় ‌‌পুষ্টি সপ্তাহের(০৯মে-১৫মে) উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হিজলা উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন।

আলোচনা সভায় বক্তব্য প্রদান করেছেন উপজেলা কৃষি অফিসার আহসানুল হাবীব আল আজাদ জনি, ডাঃ মোঃ ইমরান হোসেন, সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আলমগীর হোসেন, সাংবাদিক মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডাঃ আদিব ফয়সাল, ইপিআই টেকনিশিয়ান মোঃ লোকমান হোসেন, স্যানেটারি ইন্সপেক্টর মোঃ শহিদুল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্স সহ বিভিন্ন পর্যায়ের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।