ঢাকারবিবার , ১২ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদন
মে ১২, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ। অর্থনৈতিক শক্তি, নার্সিং সেবার ভিক্তি এই প্রতিপাদকে সামনে রেখে পিরোজপুরের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে, ১২ মে রবিবার দুপুরে আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুজন সাহার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার দীপ্ত কুন্ডু, মেডিকেল অফিসার ডাক্তার সুব্রত কর্মকার, ডাক্তার সাগরিকা, ডাক্তার মাসুদ সিনিয়র স্টাফ নার্স ফারজানা মুনমুন, উমা পাল, সেনেটারী ইন্সপেক্টর এম ইলিয়াস উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব পালন করেন এম টি ইপিআই এবিএম আনিসুল হক। আলোচনার পর সকলের উপস্থিতিতে আনন্দময় পরিবেশে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।