ঢাকাবৃহস্পতিবার , ১৬ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় প্রচারণায় প্রতিপক্ষের বাধা প্রদানের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন
মে ১৬, ২০২৪ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় ২১মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে । এরই মধ্যে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন সকল প্রার্থীরগণ। কিন্তু প্রচারণা চালাতে গিয়ে ঘোড়া প্রতীক সমর্থকদের বাধার সম্মুখীন হচ্ছেন চিংড়ি মাছ প্রতীকের সমর্থকেরা।

এমন অভিযোগ করে প্রচারণায় বাধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চিংড়ি মাছ প্রতীকের উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম রাজু ঢালী।

বৃহস্পতিবার ১৬মে বিকেলে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি জানান, ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ বাজারে, হিজলা গৌরবদী ইউনিয়নের একতা বাজারে ও হরিনাথপুর ইউনিয়নের আশলি আবুপুরে তার সমর্থকদের মারধর, অশ্লীল ভাষায় বকাবকির করা হয়েছে এবং প্রচারণায় বাধা প্রদান করছেন ঘোড়া প্রতীকের সমর্থকেরা।

এ ব্যাপারে হিজলা থানায় সাধারণ ডায়েরি(জিডি) করা হয়েছে বলে তিনি জানান। নির্বাচনী শান্ত পরিবেশকে বিঘ্নিত করার পায়তারা চলছে। তাই নির্বাচনী পরিবেশ যাতে শান্তি বজায় থাকে এবং ভোটারগণ যেনো নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করতে পারেন সেজন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।