ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন
মে ১৭, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের সাহিত্য, সংস্কৃতি ও পাঠাগার বিষয়ক সম্পাদক, প্রবীন সাংবাদিক, প্রয়াত জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি।

শুক্রবার সকালে সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র মৃত্যুর সংবাদ পেয়ে ঢাকা থেকে ছুটে এসে প্রয়াত সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র অ অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করতে স্ত্রী, কন্যার হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন প্রতিমন্ত্রী। এবং সর্বদা তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় তার সাথে ছিলেন কলাপাড়া ইউএনও মোঃ রবিউল ইসলাম, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, প্রতিমন্ত্রীর সহধর্মিনী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা সহ কলাপাড়ায় কর্মরত গনমাধ্যম কর্মীরা।

প্রসঙ্গত, সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল দৈনিক ভোরের ডাকের কলাপাড়া প্রতিনিধি ও বিআরডিবি’র সহ-সভাপতি ছিলেন। বার্ধক্য জনিত কারণে নানা জটিলতা সহ হৃদরোগে ভুগছিলেন তিনি। শুক্রবার (১৭ মে) সকাল ৭টায় পৌর শহরের নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুর খবরে স্থানীয় গণমাধ্যম কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।