ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদন
মে ২০, ২০২৪ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে বেশকিছু দিন যাবত ভ্যবসা গরমের পর অবশেষে স্বস্তির বৃষ্টি হয়েছে। টানা কয়েকদিনের গরমে অস্বস্তিতে ছিল নগরবাসী। তীব্রগরমে সবচেয়ে কস্ট পোহাচ্ছে নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ।

মাঝে মধ্যে আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও গরম অনুভুত হচ্ছে বেশ। সকাল থেকেই প্রচন্ড গরম অনুভূত হয়। বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে গরমের তীব্রতাও। তবে বেলা সাড়ে ১২টার পর থেকে শুরু হয় বৃষ্টি। বৃষ্টিতে জনজীবনে স্বস্তি ফিরেছে। কমেছে তাপমাত্রাও। বৃষ্টির সাথে হালকা বাতাস অনুভুত হয়। স্বস্তির বৃষ্টিতে ভিজতে দেখাযায় অনেককে।

বরিশালের আবহাওয়া অফিস বশির আহম্মেদ জানিয়েছে, সোমবার দুপুর ১২ টা পর্যন্ত বরিশালের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। এর আগে রোববার বরিশালের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ০৫ ডিগ্রি সেলসিয়াস। সবশেষ দুপুর আড়াইটা পর্যন্ত রেকর্ড অনুযায়ী বরিশালে ২১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

আরো কয়েকদিন থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি হবে। তবে বৃষ্টি স্থায়ী হবেনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।