ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নগরীতে দুর্ধর্ষ পেশাদার চোর চক্রের দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদন
মে ২৪, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে দুর্ধর্ষ পেশাদার চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে নগরীর কাউনিয়া থানাধীন ৩নং ওয়ার্ডের একটি বাসা থেকে তাদের আটক করে পুলিশ।

শুক্রবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, পেশাদার চোরচক্র একটি বাসায় চুরি করবে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কাউনিয়া থানার এসআই মো. ইব্রাহীম খলিল, এএসআই মো. মাসুম বিল্লাহ ও সংগীয় ফোর্সের সমন্বিত বিশেষ অভিযানিক টিম থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় নগরীর ৩নং ওয়ার্ডস্থ আব্দুর রব সেরনিয়াবাদ কলেজ এলাকার জনৈক মো. গিয়াস উদ্দিন আকনের বাসা থেকে চোর মো. মনির খান (৪৫) ও রিপন খান (৪৫) কে আটক করেন তারা। এ সময় তাদের কাছ থেকে চুরির সরঞ্জামাদি ও চোরাই আলামতসহ নগদ টাকা উদ্ধার করে পুলিশ। আটককৃত মনির বন্দর থানাধীন টুঙ্গিবাড়িয়া এলাকার মৃত করম আলী খানে পুত্র। আর রিপন খান একই থানাধীন সিংহেরকাঠি গ্রামের মৃত সেকান্দার আলী খানের পুত্র।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, জনৈক ভুক্তভোগী সৈয়দ মঈনুল মাহামুদ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।