ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাঙ্গাবালীতে গভীর রাতের অগ্নিকান্ডে জেলের বসতঘর পুরে ছাই !

নিজস্ব প্রতিবেদন
মে ২৪, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

রাঙ্গাবালী প্রতিনিধি:  পটুয়াখালীর রাঙ্গাবালীতে মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনায় রিয়াজ সরদার নামের এক জেলের বসতঘর পুুরে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ রিয়াজ ওই এলাকার মৃত আবু জাফর সরদারের ছেলে।

স্থানীয়রা বলছেন, রিয়াজ নদীতে মাছ ধরতে গিয়েছিল। রাতের দেড়টার দিকে তার স্ত্রীর ও মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। ততক্ষণে পুরোঘর জুড়ে আগুন ছড়িয়ে পড়ে আর অল্প সময়ের মধ্যে ঘরটি পুরে সব শেষ হয়ে যায়।

তবে, ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি- প্রতিবেশী ইব্রাহিম সরদারের সাথে জমি জমা ও পারিবারিক পূর্ব শত্রুতা রয়েছে তাদের। ঘটনার দিন রাতে ইব্রাহিম ও একই এলাকার সোবাহান এ অগ্নিকান্ডের ঘটনা ঘটায়। পরে রাতেই তারা এলাকা ত্যাগ করেন।

ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু. কামরুজ্জামান শিবলী বলেন, কাউখালী গ্রামের রিয়াজের ঘরে গতকাল রাতে আগুন লেগে অনাকাঙ্খিত একটি দুর্ঘটনা ঘটে। আমরা তাৎক্ষানিকভাবে খবর পেয়ে ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করি এবং পটুয়াখালী ৪ আসনের মাননীয় সাংসদ ও দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মহিববুর রহমানের নির্দেশে নগদ অর্থ শুকনো প্রদান করেছি। এছাড়া আমরা খুুব দ্রুত ক্ষতিগ্রস্থ্য পরিবারটির পূনর্বাসনের জন্য পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, অগ্নিকা-ের বিষয়টি শুনেছি। ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য ঢেউটিন প্রদান করাসহ তাদের পূনর্বাসনে দ্রুত ব্যবস্থা নিবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।