ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব

নিজস্ব প্রতিবেদন
মে ৩০, ২০২৪ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি: প্রলয়নকারী ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব স্বচক্ষে দেখতে বরগুনার পাথরঘাটা সফরে এলেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রাসেল শাবরিন এবং বরগুনা জেলা প্রশাসক রফিকুল ইসলাম।

পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রাথমিকভাবে ২৫২ মেঃ টন চাল, ২৫ লাখ টাকা (জিআর ক্যাশ),১০ লাখ টাকার শিশু খাদ্য,৮লাখ টাকার গোখাদ্য সহায়তা প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় তারা পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা, জ্বিনতলা, হরিণঘাটার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এসময় প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় রেমালের ধ্বংসের নানা আলামত ধ্বংসযজ্ঞ দেখেন এবং এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে টেকসই বেরিবাধ নির্মাণের দাবী তোলা হয়।

সচিবের পরিদর্শনকালে “আক্রান্ত হওয়ার পরে সরকারি সহায়তা বা ত্রাণ চাই না, টেকসই বেরি বাঁধ চাই!” এমন শ্লোগান দেয়া হলে সচিব স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেন এবং তাদের দাবীর সঙ্গে একাত্মতা প্রাকাশ করে তাদের সমস্যাগুলো সমাধানের আসস্থ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রোকনুজ্জামান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোকসেদুল আলম, পাথরঘাটা সদর ইউনিয়ন চেয়ারম্যান মো: আলমগীর হোসাইন ইউপি সদস্য গনসহ স্থানীয় বাসিন্দাগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।