ঢাকারবিবার , ২০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ইয়াবাসহ ২ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২০, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল মেট্রোপলিটনের বিমান বন্দর থানার রহমতপুর বিমান বন্দর মোড়ে অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবাসহ ২ জনকে পুলিশ আটক করেছে। গত শনিবার রাতে এই অভিযান চালায় বিমান বন্দর থানা পুলিশ।

আটক দুই জন হল বরিশাল জেলার কাজীরহাট থানার সিকদার বাড়ির সরোয়ার সিকদার (৩০) ও বরিশাল নগরীর কলেজ রো এলাকার রাজিব হাওলাদার (৪২)।

রবিবার বিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিমান বন্দর থানার একটি বিশেষ দল শনিবার রাতে রহমতপুরে বিমান বন্দর মোড়ে অভিযান চালিয়ে সরোয়ার ও রাজিবকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩শ পিস ইয়াবা উদ্ধার করে করে তারা।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদক আইনে দায়ের হওয়া একটি মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।